kalerkantho


বাগেরহাটে নারী দিবসে এক নারী খুন, ঘাতক দেবর আটক

বাগেরহাট প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৭ ১৮:০৬



বাগেরহাটে নারী দিবসে এক নারী খুন, ঘাতক দেবর আটক

আন্তর্জাতিক নারী দিবসের দিনেও বাগেরহাটে এক নারীকে খুন হতে হয়েছে। আজ বুধবার দুপুরে জেলার মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া  ইউনিয়নের শনিরজোড় গ্রামে কমলা বেগম (৪০) নামে ওই নারীকে খোন্তা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

ওই নারীর দেবর তাকে হত্যা করে বলে পুলিশ জানায়। পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে রফিকুল ইসলাম তালুকদার মন্টু (৪৫) নামে ওই দেবরকে আটক করেছে।
 
নিহত কমলা বেগম বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার শনিরজোড় গ্রামের খলিলুর রহমান তালুকদারের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম জানান, শনিরজোড় গ্রামের রাজ্জাক তালুকদারের দুই ছেলে খলিলুর রহমান তালুকদার এবং রফিকুল ইসলাম তালুকদার মন্টু পাশাপাশি বাড়ি তৈরি করে বসবাস করে। বাড়ির পাশে সাত কাঠা জমিতে মৎস্য ঘেরের মাটিকাটা নিয়ে ওই দুই ভাইয়ের মধ্যে বিরোধ সৃস্টি হয়। আজ বুধবার ছোটভাই রফিকুল ইসলাম ওই ঘেরে মাটি কাটতে গেলে বড় ভাই খলিলুর রহমান বাঁধা দেয়। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়াঝাটি শুরু হয়। এ সময় কমলা বেগম সেখানে গিয়ে তাদেরকে ঝগড়াঝাটি থামতে বললে রফিকুল তার হাতে থাকা খোন্তা দিয়ে ভাবীর মাথায় কোপ দেয়।

আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃতঘোষণা করেন। ভাবীর মৃত্যুর খবর পেয়ে রফিকুল পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে তাকে আটক করে।

ওসি মো. রাশেদুল আলম আরো জানান, আটক রফিকুলকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মন্তব্য