kalerkantho


আগামী নির্বাচন ক্ষমতাসীন সরকারের তত্ত্বাবধানে হবে : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

৮ মার্চ, ২০১৭ ১৭:৫৫



আগামী নির্বাচন ক্ষমতাসীন সরকারের তত্ত্বাবধানে হবে : সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচন ক্ষমতাসীন সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে। তবে নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের ন্যায় যে প্রক্রিয়ায় ক্ষমতাসীন সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হয়, সে প্রক্রিয়ায় বাংলাদেশের আগামী সংসদ নির্বাচনও ক্ষমতাসীন সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে।

তিনি আজ বুধবার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজলায় সরকারি মুজিব কলেজে নবীণ বরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন মূলত নির্বাচন কমিশনের কাজ। তারাই এটা পরিচালনা করবে। নির্বাচনকালীন সময়ে সরকারের যেসব দপ্তর নির্বাচন সংশ্লিষ্ট সেসব দপ্তর নির্বাচন কমিশনের অধীনে থাকবে। ক্ষমতাসীন সরকার নির্বাচনে নির্বাচন কমিশনকে সহয়োগিতা করবে এবং তত্ত্বাবধানে করবে। যেন জাতিকে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়া যায়।

এসময় সরকারি মুজিব কলেজের অধ্যক্ষ জিয়া উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত  জেলা প্রশাসক ড. মাহে আলম, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, পৌর মেয়র আবদুল কাদের মির্জা প্রমুখ।


মন্তব্য