kalerkantho


নীলফামারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নীলফামারী প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৭ ১৬:২৩



নীলফামারীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নীলফামারীতে বিভিন্ন আয়োজনে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। এ উপলক্ষ্যে আজ বুধবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।  

জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে সভায় বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ জে এম এরশাদ আহসান হাবিব, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সিভিল সার্জন আব্দুর রশীদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন। পরে সেখানে প্লান বাংলাদেশ এবং ল্যাম্বের আয়োজনে রচনা প্রতিযোগিতায় ছয়জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  

কর্মসূচীতে জেলা পরিষদ, নীলফামারী পৌরসভা, এলজিইডি, ল্যাম্ব, ইউএসএস, পল্লীশ্রী, টিআইবি, ব্র্যাক, আরডিআরএস, বাংলাদেশ নারী মুক্তি সংসদ, ডেমোক্রেসি ওয়াচসহ জেলায় কর্মরত বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা অংশ নেয়।

অপরদিকে সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের আকালুগঞ্জ বাজারে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে বেসরকারি সংস্থা ইউএসএস। এছাড়াও জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।


মন্তব্য