kalerkantho


ত্রিশালে গাড়ি ভাংচুরের ঘটনায় মামলা, আটক ১

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

৭ মার্চ, ২০১৭ ২০:৩৫



ত্রিশালে গাড়ি ভাংচুরের ঘটনায় মামলা, আটক ১

ময়মনসিংহের ত্রিশালে মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আনারুলকে মারধর ও গাড়ি ভাংচুরের ঘটনায় ত্রিশাল থানায় মামলা হয়েছে। গণপিটুনিতে গ্রেপ্তার করা হয়েছে ঘটনার সাথে জড়িত জিলানী নামের একজনকে।

জানা যায়, গতকাল সোমবার শ্রমিকদের কাছে টাকা দাবি করে জিলানী সহ কয়েকজন সহযোগী। মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক টাকা দিতে অস্বীকার করায় সাধারণ সম্পাদক আনারুলকে মারধর করে এবং লেগুনা ষ্ঠ্যান্ডে কয়েকটি গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় বিচারের দাবিতে শ্রমিক সংগঠনের নেতারা এক ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। পরে ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে বিক্ষুদ্ধরা অবরোধ প্রত্যাহার করে। এ সময় ঘটনার সাথে জড়িত জিলানীকে ত্রিশাল সাহিত্য সাংস্কৃতিক অফিস থেকে টেনে হিচরে নামিয়ে গনপিটুনি দেয় এবং পুলিশের কাছে সোপর্দ করে।  

আজ মঙ্গলবার সকালে মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আনারুল বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ও কয়েকজন অজ্ঞাত আসামি করে ত্রিশাল থানায় মামলা দায়ের করে। মামলার তদন্তকারী অফিসার সেলিম আহমেদ জানান, গাড়ি ভাংচুরের ঘটনায় একটি মামলা হয়েছে এবং একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আনারুল জানান, কয়েকজন চাঁদাবাজ মিলে সাংবাদিকের কার্ড ঝুলিয়ে চাঁদাবাজি করে থাকে। তাদের চাঁদা থেকে চা দোকানদারও রেহাই পায়না।

আর এসকল সাংবাদিক সিন্ডিকেটের কাছে জিম্মি হয়ে পরেছে ত্রিশাল উপজেলার নিরীহ জনগন। গত কয়েকদিন পূর্বে এসকল হলুদ সাংবাদিকদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতারা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।


মন্তব্য