kalerkantho


কেরানীগঞ্জে ইউপি সদস্যর বাড়িসহ ৫ বাড়িতে হামলা

কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধি   

৭ মার্চ, ২০১৭ ১৯:২৩



কেরানীগঞ্জে ইউপি সদস্যর বাড়িসহ ৫ বাড়িতে হামলা

ঢাকার কেরানীগঞ্জে শাক্তা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম মেম্বারের বাড়িতে হামলা ভাংচুর করেছে একটি সংঘবদ্ধচক্র। এই ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাতে উত্তর রামেরকান্দা বড়মসজিদ এলাকায়।

 

হামলার ঘটনায় মহিলাসহ ১০জন আহত হয়েছে। আহতরা হচ্ছে, শাক্তা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, মো. ইসমাইল হোসেন, লায়লা বেগম, সখিনা বেগম, আফরোজা বেগম, ইদ্রিস আলী, নুরুজ্জামান মোল্লা, আব্দুল হাকিম ও জাহিদ হাসানসহ প্রায় ১০জন।  

আহতদের চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। যুবলীগ নেতা তরিকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক বলে স্থানীয়রা জানিয়েছেন। এই ঘটনায় শফিকুল ইসলাম মেম্বার বাদী হয়ে আজ মঙ্গলবার বিকেলে কেরানীগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করেছেন।  

আওয়ামী লীগ নেতা মো. শফিকুল ইসলাম মেম্বার বলেন, ইসলামী সমাজ সেবা ব্যবস্থার নামে একটি সংগঠন তৈরী করে একটি গ্রুপ।  সংগঠনটি নিয়ে এলাকায় সন্দেহে দেখা দেখা দিলে স্থানীয় লোকজন তার কাছে জানান। বিষয়টি স্থানীয় লোকজন নিয়ে বসলে সংগঠনের লোকজন তার উপড় ক্ষিপ্ত হয়ে বাড়ি ঘরে হামলা ভাংচুর করে। এই সংঘবদ্ধ চক্রটি আমাকে হত্যার হুমকি দেয়।

আমাকে না পেয়ে ৪-৫টি বাড়িতে হামলা করে তারা। কেরানীগঞ্জ মডেল থানার ওসি মো. শাকের মোহাম্মদ যুবায়ের সংঘর্ষের ঘটনা সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

এ বিষয়ে ইসলামী সমাজ সেবা ব্যবস্থার কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে তাদের কাউকে পাওয়া যায়নি।


মন্তব্য