kalerkantho


রাজবাড়ীতে দুর্বৃত্তদের মারধরে সাব-রেজিস্ট্রারসহ আহত ৫

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৭ ১৮:২৪



রাজবাড়ীতে দুর্বৃত্তদের মারধরে সাব-রেজিস্ট্রারসহ আহত ৫

রাজবাড়ীতে কার্যালয়ে প্রবেশ করে সদর উপজেলার সাব-রেজিস্ট্রারসহ পাঁচজনকে মারধর করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার দুপুর সোয়া তিনটার দিকে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন সদর উপজেলা সাব-রেজিস্ট্রার গাজী আবদুল করিম, অফিস সহকারী গুরুদাস হালদার, স্ট্যাম্প ভেন্ডার হারুন শেখ, দলিল লেখক রেজাউল ইসলাম ও কর সংগ্রহকারী (ট্যাক্স কালেক্টর) আবদুল মালেক। এঁদের মধ্যে সাব-রেজিস্ট্রার আবদুল করিম রাজবাড়ী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে অফিস সহকারী গুরুদাস হালদার বলেন, ‘বড়পুল এলাকার অমিতসহ চারজন ৩টার দিকে এসে বলে, কত টাকা আছে ড্রয়ার খোল। এ সময় আমি বাধা দিলে আমাকে কিলঘুষি মারতে থাকে। ’

সাব-রেজিস্ট্রার গাজী আবদুল করিম বলেন, তিনি কয়েক মাস আগে এখানে যোগদান করেছেন। তিন-চারজন যুবক প্রথমে অফিস সহকারীকে মারধর করে। পরে এজলাসে বসে থাকা অবস্থায় তাঁকেও মারধর করে। এক পর্যায়ে অফিসের আরও কয়েকজন এগিয়ে এলে তাদেরও হাতুড়িপেটা ও কিলঘুষি মারা হয়।

এ ব্যাপারে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার মিয়া বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সরেজমিন পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য