kalerkantho


ফেনীতে ছুরিকাঘাতে যুবক খুন

ফেনী প্রতিনিধি   

৭ মার্চ, ২০১৭ ১৭:১২



ফেনীতে ছুরিকাঘাতে যুবক খুন

ভিসার জন্য দেয়া ৩০ হাজার টাকা না দেয়ায় ছুরিকাঘাতে শাহাদাৎ হোসেন ফারুক (২৬) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ফেনী জেলার সোনাগাজীর কাজীরহাটের আওরাইরখিল এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত মিজানুর রহমান পালিয়ে গেছেন।

একই ঘটনায় ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়েছেন নিহতের মা সবুরা খাতুন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

পুলিশ জানায়, এলাকার মিজানুর রহমান মধ্যপ্রাচ্যে লোক পাঠানোর ব্যবসায় জড়িত। কয়েকমাস আগে একটি ভিসার জন্য শাহাদাৎ মিজানকে ৩০ হাজার টাকা দেন। কিন্তু মিজান ভিসা প্রদানে ব্যর্থ হন। এ নিয়ে উভয়ের মাঝে বিবাদ চলছিল। আজ সকালে ভিসার জন্য দেয়া ৩০ হাজার টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় করিমুল হকের ছেলে মিজানুর রহমানের সাথে পাশের বাড়ি আবু সুফিয়ানের ছেলে শাহাদাৎ হোসেন ফারুকের ঝগড়া হয়। ঘটনার এক পর্যায়ে মিজান তার ঘর থেকে ছোরা এনে শাহাদাৎ হোসেন ফারুক ও তার মা সবুরা খাতুনকে কুপিয়ে মারাত্মক আহত করে।

ঘটনাস্থলেই ফারুক নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় মা সবুরাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত মিজানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মন্তব্য