kalerkantho


ট্রাক থেকে ফেলে শ্রমিক হত্যার অভিযোগ

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৭ ১৪:৪২



ট্রাক থেকে ফেলে শ্রমিক হত্যার অভিযোগ

লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর এলাকায় ট্রাক থেকে ফেলে নাজমুল হোসেন (১৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক নাজমুল হোসেন সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের নওটা শৈলাবাড়ি গ্রামের নুরুল হকের ছেলে। লালমনিরহাটের ধরলার ডান তীর রক্ষা বাঁধের নির্মাণ কাজে ক্রাং মেশিনের সহকারী চালক হিসেবে কাজ করত নাজমুল। কয়েকদিনের ছুটিতে সে বাড়িতে এসেছিল। ছুটি শেষে সোমবার বিকেলে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশে রওনা হয়।

লালমনিরহাট পুলিশ লাইন্সের এসআই শৈলান জানান, লালমনিরহাট-রংপুর মহাসড়কের মহেন্দ্রনগর এলাকায় নাজমুলকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশ তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় নাজমুল পুলিশকে জানায় তাকে চলন্ত ট্রাক থেকে ফেলে দেওয়া হয়েছে।

লালমনিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আজমল হক জানান, গুরুতর আহত অবস্থায় রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হলে সকালে মৃত্যু হয়। তার মরদেহ সদর হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। লালমনিরহাট সদর থানার পরিদর্শক (তদন্ত) প্রদীপ চন্দ্র জানান, নিহত নাজমুলের বাবার সঙ্গে কথা বলা হয়েছে।

তাদের ও উদ্ধারকারীদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য