kalerkantho


হয় আমি নয় মাদক- একটা থাকবে! বললেন পুলিশ সুপার

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৭ ২০:২৩



হয় আমি নয় মাদক- একটা থাকবে! বললেন পুলিশ সুপার

মাদকের ব্যাপারে জিরো টলারেন্সে নামার ঘোষণা দিয়ে লালমনিরহাটে সদ্য যোগদানকারী পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেছেন, 'হয় আমি থাকব, নয়তো মাদক ব্যবসায়ীরা থাকবে। ' গত বুধবার দুপুরে লালমনিরহাট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের জেলা প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ২২ কিলোমিটার কাঁটাতার বেড়াহীন সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের সব থেকে বড় সমস্যা হচ্ছে মাদক। মাদক নিয়ন্ত্রণই আমার বড় চ্যালেঞ্জ। কেউ মাদক ব্যবসা করে নিজের সন্তানকে ভালো খাবার খাওয়াবে আর অন্যের সন্তানকে মাদকের নামে বিষ খাওয়াবে, তা কোনোভাবেই হতে দেওয়া হবে না।

মাদক ছাড়াও জঙ্গিবাদ বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন এই পুলিশ কর্মকর্তা।

সংবাদকর্মীদের পাশাপাশি সীমান্তবর্তী এ জেলার মাদক নিয়ন্ত্রণ, অপরাধ দমন ও সামাজিক অসংগতি দূরীভূত করতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার লিজা বেগম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী, সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, লালমনিরহাট প্রেসক্লাবের সভাপতি মোফাখারুল ইসলাম মজনু, সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, প্রথম আলোর লালমনিরহাট প্রতিনিধি আবদুর রব সুজন, রাইজিংবিডি.কমের লালমনিরহাট প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, জনকণ্ঠ ও বাসসের লালমনিরহাট প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহীন।

 


মন্তব্য