kalerkantho


গৌরনদী উপজেলা চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

গৌরনদী প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৭ ১৯:৫১



গৌরনদী উপজেলা চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই কে এম শামসুল হুদা কমিশনারের অধীনে এই প্রথম বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন আজ সকাল ৮টা থেকে ৪৫টি কেন্দ্রের ২৭৫টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগ থেকে উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান ও নারী নেত্রী সৈয়দা মনিরুন নাহার মেরী ও বিএনপি থেকে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনজুর হোসেন মিলন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।  

উপজেলায় মোট ১ লাখ ১ হাজার ৭২৫জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ৯৬ হাজার ১৬১ ভোটের ব্যবধানে বেসরকারি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সৈয়দা মনিরুন নাহার মেরী।

সকাল ৮টা ১০ মিনিটে নাঠৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরী ও সকাল সাড়ে ৯টায় কুরিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি প্রার্থী মনজুর হোসেন মিলন ভোট প্রদান করেন।

একটি পৌরসভাসহ ৭টি ইউনিয় নিয়ে গঠিত এ উপজেলার মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪১ হাজার ২৯৬ জন। এর মধ্যে ১ লাখ ২ হাজার ২৯০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। ৯৬ হাজার ১৬১ বোট পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরী ও বিএনপির প্রার্থী মনজুর হোসেন মিলন ভোট পেয়েছেন ২ হাজার ৭৮২। ভোট বাতিল হয়েছে ৫৬৫টি।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম বলেন, নির্বাচন শান্তিপূর্ণ করতে আমরা প্রশাসনের পক্ষ থেকে আইন শৃঙ্খলা রক্ষার্থে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার ও ভিডিপি সদস্যদের স্থায়ী মোতায়েন এবং বিজিবি, র‌্যাব ও পুলিশের টহল দল কাজ করেছেন।


মন্তব্য