kalerkantho


পাবনার ৭টি দোকানে ডাকাতি

আঞ্চলিক প্রতিনিধি,পাবনা   

৬ মার্চ, ২০১৭ ১৮:০১



পাবনার ৭টি দোকানে ডাকাতি

পাবনার বেড়া উপজেলার নাকালিয়া বাজারে ৭টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাজার পাহাড়াদারসহ প্রায় ২০ থেকে ৩০জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে রেখে দোকান থেকে স্বর্ণ, রুপাসহ প্রায় দশ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বেড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বেড়া মডেল থানা ও স্থানীয় ব্যবসায়ী সুত্রে জানা যায়, গত রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় একদল ডাকাত পিসবোট নিয়ে নাকালিয়া বাজারে আসে। তারা পিসবোটের জ্বালানী তেল কেনার কথা বলে বাজারের ভিতরে ঢুকে বাজার পাহাড়াদার আব্দুল লতিফকে অস্ত্রের মুখে জিম্মি করে। এভাবে আরো তিনজন পাহাড়াদার নজর আলী, ইসলাম হোসেন, কোরবান আলীসহ বাড়ি ফেরা এলাকাবাসী ও দোকান মালিকদেরকে একই কায়দায় জিম্মি করে। পরে ডাকাতদল সুমন জুয়েলার্স, মা জুয়েলার্স, মাতৃ জুয়েলার্স নামের তিনটি স্বর্ণের দোকান ও রনজিত কুণ্ডু, মজনু মিয়া, সিদ্দিক হোসেন, শাহা প্রমাণিকের চারটি মনোহারী দোকান ঘরের তালা ভেঙ্গে দোকানে থাকা স্বর্ণ, রুপা, নগদ টাকা ও দামি মালামাল লুট করে পালিয়ে যায়।  

এ ব্যাপারে বেড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুস্কৃতিকারীরা কয়েকটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকাসহ কিছু মালামাল লুট করে নিয়ে গেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


মন্তব্য