kalerkantho


শিক্ষকদের এক দফা দাবিতে ডোমারে র‌্যালি ও পথসভা

ডোমার (নীলফামারী )প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৭ ১৭:৪৫



শিক্ষকদের এক দফা দাবিতে ডোমারে র‌্যালি ও পথসভা

নীলফামারীর ডোমার বাজারের বাটার মোড়ে আজ সোমবার সকাল সাড়ে ১১টায় শিক্ষা ব্যবস্থা জাতীয়করণে এবং শিক্ষার মান উন্নয়নে র‌্যালি ও পথসভা করেছে উপজেলার শিক্ষকরা ।

বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ, ডোমার উপজেলা শাখার উদ্যোগে এ পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ, ডোমার উপজেলা শাখার সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রী কলেজের উপধাক্ষ্য শাহাজাহান সরকার বুলু , ডোমার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহিনুর ইসলাম, বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ, ডোমার উপজেলা শাখার সাধারণ সম্পাদক শিক্ষক তরনীকান্ত রায়, সহ সভাপতি আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক শিক্ষক জাবেদুল ইসলাম, ডোমার সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ সুফি আহমেদ প্রমুখ। পথসভার আগে একটি র‌্যালি শহরব্যাপী প্রদক্ষিণ শেষে ডোমার বাজারের বাটার মোড়ে পথসভা অনুষ্টিত হয়।

বক্তরা বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। সেই শিক্ষার শিক্ষকদের অবহেলা করে জাতির উন্নয়ন সম্ভব নয়। এই বঙ্গবন্ধু কন্যা ও সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বব্যাংকের চ্যালেঞ্জ মোকাবেলা করে পদ্মা ব্রীজ করতে সক্ষম হয়েছেন। এই সরকারই বেসরকারী প্রাইমারী বিদ্যালয়কে জাতীয়করণ করেছে, এই সরকারই পারে শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ এবং শিক্ষার মান উন্নয়ন করতে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণার অপেক্ষায় আছি। তানাহলে শিক্ষক সমাজ এক হয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।


মন্তব্য