kalerkantho


মেহেরপুরে ডাকাতির কবলে শিক্ষা সফরের গাড়িবহর

মেহেরপুর প্রতিনিধি    

৬ মার্চ, ২০১৭ ১২:৪০



মেহেরপুরে ডাকাতির কবলে শিক্ষা সফরের গাড়িবহর

শিক্ষা সফর শেষে ফেরার পথে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার শুকুরকান্দিতে ডাকাতের কবলে পড়েছে মেহেরপুর পৌর কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের গাড়িবহর। ডাকাতদল শিক্ষক-শিক্ষার্থীদের জিম্মি করে তাদের কাছে থেকে টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে। গত রাত ৩টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রবিবার মেহেরপুর পৌর ডিগ্রি কলেজ থেকে ছয়টি বাস ভাড়া করে নওগাঁ জেলার পাহাড়পুরের সোমপুর বৌদ্ধবিহারে শিক্ষা সফরে যান শিক্ষক-শিক্ষার্থীরা। শিক্ষা সফর শেষে মেহেরপুরে ফেরার পথে ভোররাত ৩টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর শুকুরকান্দি নামক স্থানে ডাকাতদলের কবলে পড়েন তারা। ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে অস্ত্রের মুখে ঘণ্টাব্যাপী বাসগুলোতে তাণ্ডব চালায়। এ সময় শিক্ষক ও শিক্ষার্থীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে শিক্ষক-শিক্ষার্থীদের  উদ্ধার করে। গাংনী থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, "খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ডাকাতদল পালিয়ে গেছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। "


মন্তব্য