kalerkantho


শ্লীলতাহানি মামলা প্রত্যাহারে তরুণীর পরিবারকে হুমকি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৭ ২০:০২



শ্লীলতাহানি মামলা প্রত্যাহারে তরুণীর পরিবারকে হুমকি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় শ্লীলতাহানির শিকার এক তরুণী ও তাঁর বাবাকে মামলা প্রত্যাহার করে নিতে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। আসামি ও তার লোকজনের হুমকির মুখে আতঙ্কে রয়েছে পরিবারটি। আজ রবিবার দুপুরে ওই তরুণীর বাবা গণমাধ্যমকর্মীদের কাছে এ অভিযোগ করেন।
 
পুলিশ ও সংশ্লিষ্টরা জানায়, উপজেলার উত্তর চরলরেন্স গ্রামের আবুল বাশারের ছেলে রনি (২২) দীর্ঘদিন থেকে একই গ্রামের আবদুল খালেকের মেয়েকে (১৯) উত্যক্ত করে আসছিল। গত ৩১ জানুয়ারি দুপুরে ওই তরুণী করইতলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রনি তাকে জোরপূর্বক বাগানে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে তাঁর শ্লীলতাহানি করা হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মেয়েটির বাবা আবদুল খালেক জানান, তার মেয়ে সুস্থ হয়ে ১২ ফেব্রুয়ারি রনিকে আসামি করে থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর থেকে রনি, তার বাবা আবুল বাশারসহ তাদের লোকজন মামলা প্রত্যাহার করে নিতে হুমকি দিয়ে আসছে। না হয় তাদের ওপর হামলা ও বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার হুশিয়ারি দেওয়া হয়।

এ বিষয়ে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত রনির বক্তব্য জানা যায়নি।

এ ব্যাপারে কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, শ্লীলতাহানির ঘটনায় মামলার আসামিরা পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। হুমকি দেওয়ার বিষয়টিও আমাকে জানানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য