kalerkantho


সোনাগাজীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শ্বশুর গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি   

৫ মার্চ, ২০১৭ ১৯:০২



সোনাগাজীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী-শ্বশুর গ্রেপ্তার

ফেনীর সোনাগাজী উপজেলায় এক গৃহবধূর রহস্যজসক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা হলে পুলিশ আজ রবিবার দুপুরে ওই নারীর স্বামী ও শ্বশুরকে গ্রেপ্তার করে।

পুলিশ ও নিহতের পরিবারিক সূত্র জানায়, সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের গৃহবধূ আয়েশা খাতুনের (২৫) মরদেহ গতকাল শনিবার সন্ধ্যায় ঘরের চালার সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার মা রফিকেন নেছা জানান, তার মেয়ের স্বামী ও তার বাড়ির লোকজন গত কয়েক মাস ধরে নানা অজুহাতে আয়েশার ওপর নির্যাতন চালাতো। গতকাল শনিবার সন্ধ্যায় ওই বাড়ির লোকজন আয়েশাকে হত্যার পর মরদেহ চালার পালার সাথে ঝুলিয়ে রাখে।

এ ঘটনায় আয়েশার মা বাদী হয়ে আজ রবিবার সকালে সোনাগাজী থানায় মামলা করেন। মামলায় নিহতের স্বামী ফজলে আজিম শামীম, শ্বশুর মো. ইলিয়াছ, দেবর মইনুল ইসলাম রিফাত ও শ্বাশুড়ি রোজিনা খাতুনকে আসামি করা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে পুলিশ আজ রবিবার দুপুরে স্বামী শামীম ও শ্বশুর ইলিয়াছকে গ্রেপ্তার করে।

সূত্র আরো জানায়, নিহত আয়েশা একই উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের রামচন্দ্রপুরের তাজুল ইসলামের মেয়ে। তিন বছর আগে তাদের বিয়ে হয়। দেড় বছরের একটি মেয়েও আছে তাদের।

এ ব্যাপারে সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি কীভাবে ঘটল তা তদন্ত করে দেখছে পুলিশ।

তিনি বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

 


মন্তব্য