kalerkantho


জঙ্গি মতবাদ নির্মূলে আদর্শিক লড়াইয়ে নামতে হবে : নৌমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৭ ১৬:০০



জঙ্গি মতবাদ নির্মূলে আদর্শিক লড়াইয়ে নামতে হবে : নৌমন্ত্রী

নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, জঙ্গিদের মোকাবিলা ও প্রতিহত করা সহজ, কিন্তু জঙ্গি মতবাদকে প্রতিরোধ করা খুব কঠিন। পুলিশ দিয়ে জঙ্গি নির্মূল করা সম্ভব। কিন্তু জঙ্গি মতবাদ নির্মূলে সকলকে আদর্শিক লড়াইয়ে নামতে হবে। এই আদর্শিক লড়াইয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য ছাত্র, শিক্ষকসহ সকলের প্রতি আহ্বান জানান তিনি।

আজ রবিবার বেলা ১১টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার নরকলিকাতা গ্রামে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান আরো বলেন, প্রশিক্ষিত জঙ্গিবাদের বিরুদ্ধে লড়তে হলে আমাদের আরও প্রশিক্ষিত হতে হবে এবং তাদের বিরুদ্ধে লড়াইয়ে নামতে হবে। একই সঙ্গে তিনি বঙ্গবন্ধুর আদর্শে বলীয়ান হয়ে জঙ্গিদের নির্মূল করতে এক হয়ে কাজ করার আহবান জানান।

আইজিপি এ কে এম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামান, জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, পপুলার লাইফ ইনস্যুরেন্স কম্পানির ব্যবস্থাপনা পরিচালক বি এম ইউসুফ আলী।


মন্তব্য