kalerkantho


কুমিল্লা সদর উপজেলা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর শঙ্কা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

৪ মার্চ, ২০১৭ ২১:০৭



কুমিল্লা সদর উপজেলা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর শঙ্কা

আগামী ৬ মার্চ অনুষ্ঠিতব্য কুমিল্লার আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন করেছেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী রেজাউল কাইয়ুম। দলীয় নেতাকর্মীদের মারধর ও এজেন্টদের হুমকি দেয়ার অভিযোগ এনে আজ শনিবার বিকালে নগরীর কান্দিরপাড়স্থ জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন রেজাউল কাইয়ুম।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, উপজেলার ৫৬টি ভোট কেন্দ্রের মধ্যে ৪৬টি ঝুঁকিপূর্ণ উল্লেখ করে রিটার্নিং কর্মকর্তার নিকট অভিযোগ দিয়েছিলাম, কিন্তু সরকার দলীয় প্রার্থীর লোকজন ধানের শীষের সমর্থক ও এজেন্টদের মারধর, হুমকি, উঠান বৈঠকে হামলা ও একাধিক স্থানে ভাংচুরের ঘটনা ঘটানোর কারণে এখন সব ক’টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ।  

তিনি বলেন, রিটার্নিং অফিসার ও পুলিশকে এসব ঘটনার বিষয়ে অবহিত করার পরও তারা কোন পদক্ষেপ নেয়নি। সংবাদ সম্মেলনে রেজাউল কাইয়ুম প্রতিটি ভোট কেন্দ্রে একজন পুলিশ পরিদর্শকের নেতৃত্বে পুলিশ বিজিবি, র‌্যাব মোতায়েনসহ সেনাবাহিনীর টহলের দাবি জানান। এ সময় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, ফজুলল হক ফজলু, অ্যাডভোকেট আলী আক্কাস, আবদুর রউফ চৌধুরী ফারুক, শফিউল আলম রায়হান, সরোয়ার জাহান দোলন, সাবেরা আলাউদ্দিনসহ বিএনপি যুবদল ও ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য