kalerkantho


শরীয়তপুরে ট্রাকের ধাক্কায় সাবেক অধ্যক্ষের মৃত্যু

শরীয়তপুর প্রতিনিধি    

৩ মার্চ, ২০১৭ ২৩:০০



শরীয়তপুরে ট্রাকের ধাক্কায় সাবেক অধ্যক্ষের মৃত্যু

শরীয়তপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লিয়াকত হোসেন তালুকদার (৬৫) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে জেলা স্টেডিয়ামের সামনে একটি ট্রাক তার মোটর সাইকেলকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। লিয়াকত হোসেন শরীয়তপুর পৌরসভার কাশাভোগ গ্রামের বাসিন্দা।  

পালং থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯ টার দিকে সাবেক অধ্যক্ষ লিয়াকত হোসেন নিজ বাড়ি থেকে মোটর সাইকেল চালিয়ে জেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাটি ভর্তি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে ঢাকা নিয়ে যেতে বলেন। দুপুরে ঢাকা নেয়ার পথে মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে যায়।

শরীয়তপুর সরকারি কলেজের অধ্যক্ষ মনোয়ার হোসেন বলেন, সকালে দূর্ঘটনার পর লিয়াকত স্যারকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু শ্রীনগর পর্যন্ত নেয়ার পর তিনি মারা যান।

পালং মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, দূর্ঘটনার পরপরই ট্রাক রেখে চালক পালিয়ে যায়। ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে।


মন্তব্য