kalerkantho


মাদক ও জঙ্গিমুক্ত যশোর প্রতিষ্ঠায় শার্শায় সমাবেশ

বেনাপোল (যশোর) প্রতিনিধি    

৩ মার্চ, ২০১৭ ১৭:০৭



মাদক ও জঙ্গিমুক্ত যশোর প্রতিষ্ঠায় শার্শায় সমাবেশ

মাদক ও জঙ্গিমুক্ত যশোর জেলা প্রতিষ্ঠার লক্ষ্যে বেনাপোলে সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বেনাপোল হাইস্কুল মাঠে এ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়।

এতে পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্যদের পাশাপাশি রাজনীতিক, সমাজকর্মী, সাংবাদিক ও পেশাজীবীসহ সর্বসতরের মানুষ অংশ নেন।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান পিপিএম বিপিএম-এর সভাপতিত্বে সমাবেশে  প্রধান অতিথি ছিলেন পুলিশের খুলনা বিভাগীয় ডিআইজি এসএম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম। তিনি বলেন, "মাদকের সঙ্গে সংশ্লিষ্ট রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি, পুলিশ কেউই রেহাই পাবে না। এক সপ্তাহের মধ্যে জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের পুলিশের কাছে আত্মসমর্পণ করতে হবে। আগামী ১০০ দিনের মধ্যে  যশোর জেলাকে মাদক  ও জঙ্গিবাদমুক্ত করা হবে।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম, বেনাপোল প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন ও বেনাপোল সি অ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মফিজুর রহমান সজন।   সমাবেশ পরিচালনা করেন বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান।

পুলিশ সুপার বলেন, "ইতিমধ্যে জেলার সব মাদকসেবী, মাদক বিক্রেতা ও মাদক কারবারির সহায়তাকারী এবং আড়ালে থেকে যারা মাদক ব্যবসায় পৃষ্ঠপোষকতা করেন, তাদের তালিকা পুলিশের কাছে এসেছে। যাচাই-বাছাই শেষে তা জেলার সব থানা ও প্রেসক্লাবে টাঙিয়ে দেওয়া হবে।

মাদকের সঙ্গে রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি, পুলিশ, যে-ই সংশ্লিষ্ট হোক না কেন, কেউ রেহাই পাবে না। " সমাবেশ শেষে ডিআইজির নেতৃত্বে একটি বিশাল মিছিল বেনাপোল বাজার প্রদক্ষিণ করে।  

 


মন্তব্য