kalerkantho


সুনামগঞ্জ-১ আসনের এমপি রতনের বাসায় হামলা

সুনামগঞ্জ প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ২৩:৪৮



সুনামগঞ্জ-১ আসনের এমপি রতনের বাসায় হামলা

সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতনের জেলা শহরের মল্লিকপুরস্থ বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। আজ বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় একদল সংঘবদ্ধ লোক সুনামগঞ্জ পুলিশ লাইনের বিপরিতে অবস্থিত ‘পায়েল ভিউ’ নামের সাংসদের ওই বাসভবন হামলা করে বাইরের বিভিন্ন স্থাপনায় ভাংচুর করে।

এ ঘটনায় সুনামগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর আবাবিল নূরসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ বৃহষ্পতিবার বিকেলে সাংসদ মোয়াজ্জিম হোসেন রতন তাহিরপুর উপজেলায় একটি সমাবেশে ছিলেন। সন্ধ্যায় সুনামগঞ্জ শহরের বাসায় আসার পথে খবর পান একদল দুবৃত্ত তার বাস ভবনে হামলা করেছে। এসময় বাসা তালাবদ্ধ থাকায় দুবৃত্তরা বাসার বাইরের বিভিন্ন স্থাপনায় ভাংচুর করে চলে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সটকে পড়ে দুবৃত্তরা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পৌর যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আবাবিল নূরসহ ৫জনকে আটক করেছে পুলিশ। অন্যদের আটকের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

সুনামগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ আবাবিল নূরকে আটকের কথা স্বীকার করে বলেন, আরো ৪জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাংসদের বাসায় হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সাংসদের বাসায় হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এর প্রতিবাদে জামালগঞ্জ, ধর্মপাশা ও তাহিরপুরে বিক্ষোভ মিছিল করেছেন সাংসদের লোকজন।


মন্তব্য