kalerkantho


নরসিংদীর পাঁচদোনা বাজারে অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ভস্মীভূত

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী   

২ মার্চ, ২০১৭ ২১:৫১



নরসিংদীর পাঁচদোনা বাজারে অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ভস্মীভূত

নরসিংদীর পাঁচদোনা বাজারে অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ভস্মীভূত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় প্রায় কোটি টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে ব্যবসায়ীরা জানায়।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, বিকাল ৫টার দিকে বাজারের মাহবুবুর রহমানের তেলের দোকানে হঠাৎ আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যে তা আশপাশের দোকানে ছড়িয়ে যায়। খবর পেয়ে নরসিংদী, মাধবদী ও ঘোড়াশাল প্রাণের ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থল ছুটে আসে। দমকল কর্মীরা দীর্ঘ এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে আগুনে মাহবুবের তেলের দোকান, রুস্তম, আবুল, হালিম, কাদির, আলী হোসেন, সোহাগ ও লালুর রিক্সার কারখানা, হিরণ ও শিবনের ওয়ার্কশপ এবং মোহন দাসের সেলুন ভস্মীভূত হয়। অগ্নিকাণ্ডে আহত হয় শরিফ হোসেন নামে এক ব্যবসায়ী। তাকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঁচদোনা বাজার বণিক সমিতির সভাপতি আমজাদ হোসেন বলেন, আগুন অনেক ব্যবসায়ী নিঃস্ব করে দিয়েছে। এতে তাদের আনুমানিক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। নরসিংদী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মুজিবুর রহমান সাংবাদিকদের বলেন, তেলের দোকান থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। তবে কি কারণে এই অগ্নিকাণ্ডে তা তদন্তের পর বলা যাবে।


মন্তব্য