kalerkantho


জামালপুরে ৯৫ মেগা ওয়াট বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন

জামালপুর প্রতিনিধি    

২ মার্চ, ২০১৭ ১৮:৩০



জামালপুরে ৯৫ মেগা ওয়াট বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে স্থাপিত মঞ্চে দশ সহস্রাধিক জনতার সামনে গতকাল বুধবার দুপুরে ডিজিটাল যন্ত্রকৌশলে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। এ ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনা পাওয়ার প্যাক মুতিয়ারা জামালপুরের ৯৫ মেগা ওয়াট বিদ্যুত কেন্দ্রের শুভ উদ্বোধন ঘোষণা করেছেন।

জামালপুর আশেক মাহমুদ কলেজ মাঠে আয়োজিত ভিডিও কনফারেন্স মঞ্চে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক ভুমি মন্ত্রী রেজউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, পুলিশ সুপার ভারপ্রাপ্ত রওনক জাহান প্রমুখ।

জামালপুরের ভিডিও কনফারেন্স মঞ্চ থেকে জেলা প্রশাসক মো: শাহাবুদ্দিন খান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাওয়ার প্যাক মুতিয়ারা জামালপুরের ৯৫ মেগা ওয়াট বিদ্যুত কেন্দ্র শুভ উদ্বোধনের জন্য জামালপুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পাওয়ার প্যাক মুতিয়ারা জামালপুরের ৯৫ মেগা ওয়াট বিদ্যুৎ কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।

জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্টিত ভিডিও কনফারেন্সে জামালপুরের সর্বরের সরকারি কর্মকর্তা এবং জেলা আওয়ামী লীগসহ জেলার সবকটি উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার দশ সহস্রাধিক সম্মানিত প্রতিনিধি উপস্থিত ছিলেন।


মন্তব্য