kalerkantho


ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুযুদ্ধে ডাকাত ও মাদক ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ১৮:২০



ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুযুদ্ধে ডাকাত ও মাদক ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পৃথক ঘটনায় গুলিতে বুলবুল ইসলাম নামে এক ডাকাত ও নুরুল ইসলাম নামে এক মাদক ব্যবাসয়ী নিহত হয়েছে। গতকাল বুধবার গভীর রাতে উপজেলার চান্দুরা ইউনিয়নের খেতাবাড়ি এলাকায় ডাকাত ও বৃহস্পতিবার ভোরে সিঙ্গারবিল ইউনিয়নের মিরসানি এলাকায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত হয় বলে পুলিশে দাবি।

নিহতদের প্রত্যেকের বিরুদ্ধে বিজয়নগর থানায় পাঁচটি করে মামলা আছে। বন্দুকযুদ্ধেও ঘটনায় আরো পাঁচটি মামলা দায়ের করা হয়েছে।  

খেতাবাড়ির ঘটনায় আহত হন, জেলা গোয়েন্দা পুলিশের এস.আই মো. ইউনুস, এএসআই আলী আহম্মদ, কনস্টেবল মোবারক, ওমর ফারুক ও মহসীন। মিরাসানীর ঘটনায় আহত হন, বিজয়নগর থানার এস.আই মো. সালামত, মো. মহিউদ্দিন, মো. জালাল, কনস্টেবল মো. সাইফুল ও মো. নুরুজ্জামান। আহতরা প্রাথমিক চিকিৎসা নেন বলে পুলিশ জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মাদক, পাইপগানসহ বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।  

বিজয়নগর থানার ওসি মো. আলী আরশাদ কালের কণ্ঠকে জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী নুরুকে আটকের পর ভোররাতে তাকে নিয়ে মাদকবিরোধী অভিযানে সীমান্ত এলাকার গেলে আক্রমনের শিকার হয় পুলিশ। আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছুড়ে। পরে গুলিতে আহত অবস্থায় নুরুল ইসলামকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

খেতাবাড়ি এলাকার ঘটনা সম্পর্কে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. মফিজ উদ্দিন ভূঁইয়া এ প্রতিবেদককে জানান, রাত একটার দিকে একদল ডাকাত সড়ক (ঢাকা-সিলেট মহাসড়ক) ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে খেতাবাড়ি এলাকায় গেলে ডাকাতদল পুলিশ উপর হামলা করে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা ব্যক্তি নিজেকে বুলবুল বলে পরিচয় দেয়।


মন্তব্য