kalerkantho


কানাডিয়ান হাই কমিশনের পুরস্কার পেলেন কালের কণ্ঠ প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি    

২ মার্চ, ২০১৭ ১৭:১৮



কানাডিয়ান হাই কমিশনের পুরস্কার পেলেন কালের কণ্ঠ প্রতিনিধি

নারী ও শিশু নির্যাতন এবং সাইবার ক্রাইম বিষয় নিয়ে প্রতিবেদন প্রকাশ করায় কানাডিয়ান হাই কমিশনের পুরস্কার জিতেছেন কালের কণ্ঠ'র বরগুনা প্রতিনিধি সোহেল হাফিজ। আজ বৃহস্পতিবার দুপুরে বরিশাল পুলিশ লাইনের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার তুলে দেন বরিশাল রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর অব পুলিশ (ডিআইজি) শেখ মুহম্মদ মারুফ হাসান।

বরিশাল বিভাগের ছয় জেলায় কর্মরত সকল সংবাদকর্মীদের নিয়ে কানাডিয়ান হাই কমিশনের অর্থায়নে টেলিভিশন, প্রিন্ট মিডিয়া এবং অনলাইন নিউজ পোর্টাল- এ তিন ক্যাটাগরিতে প্রতিযোগিতার আয়োজন করে উপকূলীয় উন্নয়ন সংগঠন জাগোনারী। প্রতিযোগিতায় টেলিভিশন ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন যমুনা টেলিভিশনের বরগুনা প্রতিনিধি মিরাজ আহমেদ জাবের এবং অনলাইন নিউজ পোর্টাল ক্যাটাগরিতে বিজয়ী হয়েছেন জাগো নিউজ টোয়েন্টিফোর ডট কম'র বরগুনা প্রতিনিধি সাইফুল ইসলাম মিরাজ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশালে পুলিশ সুপার এস এম আক্তার জামান, অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবীর, ইউনিসেফের বরিশাল বিভাগের সমন্বয়ক তৌফিক আহমেদ, জাগোনারীর প্রধান নির্বাহী হোসনে আরা হাসি, ইন্ডিপেন্ডেন্ট টিলিভিশনের বরিশাল ব্যুরো চিফ মুরাদ হোসেন প্রমুখ। প্রতিযোগিতায় প্রত্যেক বিজয়ীকে নগদ অর্থ ও সনদপত্র প্রদান করা হয়।

 


মন্তব্য