kalerkantho


ফেনী পৌর মেয়র আলাউদ্দিন হাসপাতালে ভর্তি

ফেনী প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ১৭:১০



ফেনী পৌর মেয়র আলাউদ্দিন হাসপাতালে ভর্তি

ফেনী মডেল থানার প্রধান ফটকের উদ্বোধন ফলক ভাঙা ও আবার লাগানোকে কেন্দ্র করে উত্তেজনার জের ধরে এবার হাসপাতালে ভর্তি হলেন ফেনী পৌর মেয়র আলাউদ্দিন। এর আগে হাসপাতালে ভর্তি হন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খাঁন চৌধুরি। এদিকে গতকাল বুধবার থেকে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি আছেন পৌর মেয়র।

পুলিশ ও মেয়রের পারিবারিক সূত্র জানায়, গত ১৯ ফেব্রুয়ারি ফেনী পৌরসভার অর্থায়নে নির্মিত ফেনী মডেল থানার প্রবেশদ্বারের ফলকের উদ্বোধন করেন পুলিশ সুপার রেজাউল হক পিপিএম। ২১ ফেব্রুয়ারি ফেনী পৌরসভার মেয়র, কাউন্সিলর ও কর্মীরা সেটি ভেঙে নিয়ে যায়। পরদিন ফেনী মডেল থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাদি হয়ে এ ব্যাপারে মামলা দায়ের করেন। একইদিন ‘উচ্চ রক্তচাপজনিত’ কারণে ফেনী সদর হাসপাতালে ভর্তি হন ওসি রাশেদ খাঁন চৌধুরি। তিনি দু’দিন সেখানে অবস্থান করেন।

এর চারদিন পর কে বা কারা একই ফলক আবার একই স্থানে প্রতিস্থাপন করে। তার পরদিন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ফেনী থানার সামনে এসে সাংবাদিকদের বলেন, ফলকে কিছু বানান ভুল ছিল। এখন এটি সংশোধন করা হয়েছে।

এদিকে গতকাল বুধবার থেকে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আলাউদ্দিন উচ্চ রক্তচাপজনিত কারণে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি আছেন। তার পরিবার সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় তাকে দেখতে হাসপাতালে যান ফেনী-২ (সদর) আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও একই আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবদীন।  

চিকিৎসকদের বরাত দিয়ে মেয়রের ছোট ভাই, স্টারলাইন গ্রুপের পরিচালক মাঈনউদ্দিন বৃহস্পতিবার ‘কালের কন্ঠ’কে জানান, মেয়রের শারিরীক অবস্থা এখন উন্নতির পথে।


মন্তব্য