kalerkantho


ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক বন্দুকযুদ্ধে নিহত ২

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৭ ১৫:২২



ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক বন্দুকযুদ্ধে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পৃথক বন্দুকযুদ্ধে এক ডাকাত ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরের খেতাবাড়ি ও একই উপজেলার মিরাসানি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন-বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের কালিসীমা গ্রামের ফজলুল হকের ছেলে বুলবুল ইসলাম ওরফে বুইল্লা, একই উপজেলার নলগড়িয়া গ্রামের আলফাজ আলীর ছেলে নুরুল ইসলাম প্রকাশ নুরু। বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ জানান, নিহত বুলবুল চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতির অভিযোগে বিজয়নগর থানায় পাঁচটি মামলা রয়েছে। অপরদিকে নুরু কু্খ্যাত মাদক ব্যবসায়ী।

তিনি আরো জানান, ভোরে মাদক পাচারকালে মিরাসানি এলাকায় নুরু বাহিনীর সঙ্গে পুলিশের গুলি বিনিময় হয়। এসময় সহযোগী সন্ত্রাসীদের গুলিতে নুরু আহত হলে তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে পাইপগান, চার রাউন্ড কার্তুজ, চারটি ছুরি, তিনটি রামদা ও ২০ কেজি গাঁজা উদ্ধার করে।

অপরদিকে, একই সময় ঢাকা-সিলেট মহাসড়কের খেতাবাড়ি এলাকায় টহলরত গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে সড়ক ডাকাতদের গুলি বিনিময় হয়।

এসময় গুলিবিদ্ধ হয়ে চিহ্নিত ডাকাত বুলবুল নিহত হন। নিহত দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান ওসি।

 


মন্তব্য