kalerkantho


গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ৫জন

গোপালগঞ্জ প্রতিনিধি   

২ মার্চ, ২০১৭ ০১:৩৪



গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত, আহত ৫জন

গোপালগঞ্জে দুইটি নসিমনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও অপর ৫ জন আহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কোকাকোলা কোম্পানীর নসিমন চালক সাবুর কাজী (৩৪) এবং ওই কোম্পানীর বিক্রয় প্রতিনিধি মহিদুল মোল্লা (২৫) নিহত হয়।

নিহত নসিমন চালকের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার ভেড়ার হাট গ্রামে এবং মহিদুল মোল্লার বাড়ী নড়াইল জেলার নড়াগাতি থানার নিধিপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গতকাল বুধবার বিকেলে গোপালগঞ্জ টেকেরহাট সড়কের সদর উপজেলার গান্ধিয়াশুর নামক স্থানে গরু বোঝাই একটি নসিমনের সাথে কোকাকোলা কোম্পানীর মাল বোঝাই একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই নসিমনের সবাই আহত হয়। আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যায় তাদের মৃত্যু হয়।  

নিহতদের লাশ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত একজনকে খুলনা মেডিক্যেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 


মন্তব্য