kalerkantho


ফরিদপুরে মামা বাহিনীর প্রধানকে প্রত্যাহারের দাবি

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১ মার্চ, ২০১৭ ১৯:৫৬



ফরিদপুরে মামা বাহিনীর প্রধানকে প্রত্যাহারের দাবি

ফরিদপুরে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে নগরকান্দা ও সালথা উপজেলার আতঙ্ক মামা বাহিনী প্রধান আয়মন আকবর চৌধুরীকে আওয়ামী লীগের রাজনীতি থেকে প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন বক্তারা।

ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে আজ বুধবার বিকেলে মামা বাহিনীর সদস্যদের হাতে নগরকান্দা ও সালথা উপজেলার নির্যাতিত কয়েকশ নারী ও পুরুষ ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন।

 

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সৈয়াদুল আলম তপন, শফিকুর রহমান মিলন, পারভীন বেগম, নূরুল ইসলাম, আব্দুল হক প্রমুখ।

বক্তারা বলেন, সংসদ উপনেতার ছেলে ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু দীর্ঘদিন ধরে এলাকায় পরীক্ষিত ও নিবেদিত প্রাণ আওয়ামী লীগের নেতাকর্মীদের নানা কৌশলে হয়রাণী করে দল থেকে তাড়িয়ে দিচ্ছে। সেখানে বিএনপি ও জামাতের লোকজন দলে ভিড়িয়ে অবাধ লুটপাটের রাজত্ব কায়েম করেছে। ফলে সেখানে হানাহানির এক ভয়াবহ অন্ধকার নেমে এসেছে এবং মানুষ চরমভাবে নিারপত্তাহীনতায় ভুগছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে আয়মন আকবর চৌধুরীকে নগরকান্দার আওয়ামী লীগের রাজনীতি থেকে প্রত্যাহারের আবেদন জানান।


মন্তব্য