kalerkantho


জামালপুরে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন

জামালপুর প্রতিনিধি    

১ মার্চ, ২০১৭ ১৬:৩৭



জামালপুরে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে স্থাপিত মঞ্চে ১০ সহস্রাধিক মানুষের সামনে আজ বুধবার দুপুরে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। এ সময় গণভবন থেকে পাওয়ার প্যাক মুতিয়ারা জামালপুরের ৯৫ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র  উদ্বোধন করেন তিনি।

জামালপুর আশেক মাহমুদ কলেজ মাঠে আয়োজিত ভিডিও কনফারেন্স মঞ্চে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক ভূমিমন্ত্রী রেজউল করিম হীরা এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, পুলিশ সুপার ভারপ্রাপ্ত রওনক জাহান প্রমুখ।

জামালপুরের ভিডিও কনফারেন্স মঞ্চ থেকে জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাওয়ার প্যাক মুতিয়ারা জামালপুরের ৯৫ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র উদ্বোধনের জন্য জামালপুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে জামালপুরের সর্বস্তরের সরকারি কর্মকর্তা এবং জেলা আওয়ামী লীগসহ জেলার সবকটি উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার ১০ সহস্রাধিক মানুষ উপস্থিতি ছিলেন।

 


মন্তব্য