kalerkantho


ফরিদপুরে রোদেলা হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবি

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১ মার্চ, ২০১৭ ১৩:২০



ফরিদপুরে রোদেলা হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবি

ফরিদপুরে নববধূ সাদিয়া আফরিন রোদেলা হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সংগঠন। বক্তরা অবিলম্বে হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও তাদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্তু ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে অনুষ্ঠিত এ কর্মসূচিতে কয়েক শ মানুষ অংশ নেন।

কর্মসূচি চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য ঝর্ণা হাসান, নাসির খান দুলাল, আসমা আক্তার মুক্তা, আজম খান, অ্যাডভোকেট শিপ্রা গোস্বামী, আজমল হোসেন খান ওরফে ছোট আজম, বেগম হীরন নাহার বেগম, বিলকিস ইসলাম, অ্যাডভোকেট সুচিত্রা সিকদার, রোদেলার মা রোমানা খানম প্রমুখ। বক্তারা অবিলম্বে রোদেলা হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ হত্যাকাণ্ডের বিচার না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে বক্তারা জানান।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি ফরিদপুর শহরের গোয়ালচামটের নতুন বাজার এলাকার মমিনুর রহমান সেন্টুর ছেলে আসাদুল সোহানের সঙ্গে বিয়ে হয় রোদেলার। গত সোমবার রাত ১১টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রোদেলাকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। স্বামী, শ্বাশুড়ি ও ননদ মিলে রোদেলাকে হত্যা করেছে বলে নিহত রোদেলার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। ওই ঘটনায় পুলিশ নিহত রোদেলার ননদ সুমি আক্তার ও জা রেখা পারভীনকে আটক করেছে। রোদেলা শহরের আলিপুর খাঁপাড়া এলাকার শওকত হোসেন খানের মেয়ে।

তিনি ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের ইংরেজি অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

 


মন্তব্য