kalerkantho


প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার ঘটনায় মায়ের বিরুদ্ধে ছেলের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৫



প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার ঘটনায় মায়ের বিরুদ্ধে ছেলের সংবাদ সম্মেলন

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রায়পুরে সৌদি প্রবাসী বাবার নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১৮ লাখ টাকার মালামাল নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার ঘটনায় মায়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ছেলে। ঘটনাটি ঘটেছে উপজেলার সাইচা গ্রামে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করায় প্রেমিক স্বামী ইউছুফ আলী ও তার লোকজন প্রবাসী পরিবারের সদস্যদের হুমকি দিচ্ছে। বাবার কষ্টার্জিত টাকা উদ্ধার ও নিজেদেও নিরাপত্তার দাবি জানিয়ে মঙ্গলবার বিকেলে রায়পুর শহরের একটি পত্রিকা কার্যালয়ে এক সংবাদ সন্মেলন করেন প্রবাসী নিজাম উদ্দিন বেগের ছেলে পিয়াস বেগ।
তিনি লিখিত বক্তব্যে বলেন, উপজেলার সাইচা গ্রামের ইউসুফ আলী আমার বাবা প্রবাসে থাকার সুযোগে মা হাফসা আক্তারের সাথে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে প্রতারণার জাল বুনে। সম্প্রতি তিনি বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায় ১৮ লাখ টাকার মালামাল নিয়ে রাতের অন্ধকারে ইউসুফ আলী সাথে পালিয়ে যায়। এসময় ১২ বছর বয়সি স্কুলপড়ুয়া বোনটিকে ফুঁশলিয়ে সাথে নিয়ে যায়। এ ঘটনায় রায়পুর থানায় অভিযোগ দায়ের করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ইউসুফ এবং তার লোকজন আমাদের ওপর চওড়া হয়। তারা আমাদেরকে বাড়িতে এসে প্রকাশ্যে ও লোকলয়ে বিভিন্ন হুমকি দেয়। এ অবস্থায় আমরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।


এ ব্যাপারে রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাজাহান বলেন, প্রবাসীর ছেলের করা অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। সরেজমিন গিয়ে সংশ্লিষ্টদের সাথে কথা বলে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য