kalerkantho


কেরানীগঞ্জে পুলিশ পরিচয়ে বাড়িতে হানা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৪৫



কেরানীগঞ্জে পুলিশ পরিচয়ে বাড়িতে হানা

দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া কবরস্থান এলাকায় একটি ফ্লাট বাড়িতে গতকাল সোমবার মধ্যরাতে পুলিশ পরিচয়ে হানা দিয়েছে দুর্বৃত্তরা। তারা প্রধান ফটক ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বাড়ির নারী কেয়ারটেকার কমলা বেগমকে অকথ্য ভাষায় গালমন্দ করে।

 

এ সময় তারা কমলা বেগমের নামে অভিযোগ আছে জানিয়ে তাকে আটকের চেষ্টা করে। তবে ফ্লাটের দরজা না খোলায় তাকে বিভিন্ন হুমকি দিয়ে প্রায় দেড় ঘণ্টা পর তারা প্রস্থান করে। এদিকে এ ঘটনার পর পরিবারটি আতঙ্কের মধ্যে রয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এ বিষয়ে কমলা বেগম দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

বাড়ির নারী কেয়ারটেকার কমলা বেগম জানায়, বাড়ির মালিক নাসিমা বেগম অন্যত্র থাকেন। তৃতীয় তলা বাড়ির নিচতলায় কেয়ারটেকার কমলা বেগম পরিবার নিয়ে থাকেন। সোমবার রাত ২টার দিকে ৮/৯ জন সাদা পোষাকের লোক বাড়ির প্রধান ফটক এসে ধাক্কাধাক্কি করে খুলতে বলেন। এসময় কমলা বেগম তাদের পরিচয় জানতে চাইলে তারা আইনশৃঙ্গলা বাহিনীর লোক পরিচয় দেয়। তখন ভয়ে তারা গেট না খোলায় সাদা পোষাকধারীরা শাবল দিয়ে গেট ভেঙ্গে ফেলে।

এ সময় কমলার পরিবার ফ্লাটের ভেতর ঢুকে দরজা বন্ধ করে ঘরের ভিতর অবস্থান নেয়। পরে দুর্বৃত্তরা ফ্লাটের দরজাও ভেঙ্গে ফেলার চেষ্টা করে। প্রায় দেড়ঘন্টা চেষ্টার পর দরজা ভাঙ্গতে না পেরে রাত সাড়ে ৩টার দিকে তারা চলে যায়। কমলা জানান, তার পরিবারের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই।  

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি সাধারন ডায়েরি করা হয়েছে। ঘটনাটি তদন্ত  করে দেখা হচ্ছে।


মন্তব্য