kalerkantho


ফরিদপুরে নববধূসহ দুইজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৬



ফরিদপুরে নববধূসহ দুইজনের লাশ উদ্ধার

আজ মঙ্গলবার ফরিদপুরে শহরের গোয়ালচামট নতুন বাজার ও সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের চাঁদপুর গ্রাম থেকে এক নববধূসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নববধূর নাম সাদিয়া আফরিন রোদেলা (১৮) ও অপরজনের নাম হিরু শেখ (৩০)।

গত ১৩ জানুয়ারি শহরের গোয়ালচামট নতুন বাজার এলাকার সুইডেন প্রবাসী আসাদুল সোহানের সঙ্গে বিয়ে হয় রোদেলার। তিনি ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের ইংরেজী অনার্স প্রথম বর্ষের ছাত্রী ও শহরের আলীপুর খাঁ পাড়া এলাকার শওকত খানের মেয়ে। ঘটনার পর থেকে রোদেলার স্বামী সোহান পলাতক।
অপরদিকে, সকালে সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের বাড়ি থেকে হিরু শেখের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তা ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত  প্রতিবেদন পেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

এদিকে, রোদেলার পরিবার দাবি করেছে, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মিলে হত্যা করেছে রোদালাকে, অন্যদিকে শ্বশুরবাড়ির লোকদের দাবি আত্মহত্যা করেছেন  রোদেলা। এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মো.নাজিমউদ্দিন আহমেদ জানান, রোদেলের মৃত্যু আত্মহত্যা না হত্যা- সেটি ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

তবে আজ বিকেল ৩টা পর্যন্ত কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি।

 


মন্তব্য