kalerkantho


সাতক্ষীরার জেলা প্রশাসককে সংবর্ধনা

সাতক্ষীরা প্রতিনিধি   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৯



সাতক্ষীরার জেলা প্রশাসককে সংবর্ধনা

উদ্ভাবন চর্চা ও নাগরিক সেবা সহজীকরণে বিশেষ অবদান রাখায় খুলনা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।  

আজ মঙ্গলবার বিকাল ৪টায় জেলার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।  সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা বিভাগের শ্রেষ্ঠ জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদী।  

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এন এম মইনুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাইনউদ্দিন হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শেখ অহিদুল আলম, সহকারী কমিশনার (ভ,মি) নুর আহমেদ মাসুম ও সাতক্ষীরা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক শেখ ইমান আলী।  

বক্তারা বলেন, উদ্ভাবন চর্চা ও নাগরিক সেবা সহজীকরণে সাতক্ষীরা জেলা প্রশাসন গৃহীত উদ্যোগসমূহ অন্যান্য জেলার কাছে মডেল হতে পারে। জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনের দক্ষ নেতৃত্ব শুধু তাকেই শ্রেষ্ঠেত্বের আসনে আসীন করেনি, সাতক্ষীরা জেলা টিমও খুলনা বিভাগে শ্রেষ্ঠ টিম হিসেবে পুরস্কৃত হয়েছে। অনুষ্ঠানে জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনকে মৌতলা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা স্মারক প্রদান করা হয়।  

পরে জেলা প্রশাসক মৌতলা ইউনিয়ন পরিষদের উদ্যোগে নির্মিত শহিদ রাসেল স্মৃতি পাঠাগার, পূর্ব মৌতলা লবণ পানি বিশুদ্ধকরণ প্লান্ট ও কমিউনিটি ক্লিনিক উদ্বোধন এবং মৌতলা বাজারকে কালিগঞ্জ উপজেলার মডেল বাজার ঘোষণা করেন।  

একই সাথে তিনি ভিক্ষুক পুনর্বাসনে নির্মিত মৌতলা ইউনিয়নের ভিক্ষুক গোলাপী বিবির কাছে হস্তান্তর করেন। পরে তিনি এলজিএসপি-২ এর অর্থায়নে সংস্কারকৃত ঝড়–খামার কমিউনিটি ক্লিনিক ও শতবর্ষের ঐতিহ্যবাহী পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।


মন্তব্য