kalerkantho


মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান

লক্ষীপুর প্রতিনিধি    

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৩২



মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান

পুলিশের চট্টগ্রাম বিভাগের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম বি পি এম বলেছেন, মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসলে তাদের (মাদক ব্যবসায়ী) পুনর্বাসন করা হবে। যারা মাদক মামলায় সাজা ভোগ করে কারাগার থেকে বেরিয়ে ফের এ ব্যবসায় জড়িত হচ্ছেন, তারা ভালো হয়ে যান।

যদি পুলিশের কেউ মাদকের সাথে সম্পৃক্ত থাকেন, তাহলে তারও বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। মাদক, জঙ্গিবাদ-সন্ত্রাসের সাথে আপোষ নেই।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে লক্ষীপুরের রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকায় পুলিশের রায়পুর সার্কেল অফিস উদ্ভোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

লক্ষীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সাংসদ মো‏হাম্মদ নোমান। বিশেষ অতিথি ছিলেন লক্ষীপুর-১ (রামগঞ্জ) আসনের সাংসদ লায়ন এম এ আউয়াল, আ’লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, রামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন, রায়পুর পৌরসভার মেয়র ইসমাইল খোকন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায় প্রমূখ।

প্রসঙ্গত, রায়পুর ও রামগঞ্জ উপজেলা নিয়ে পুলিশের রায়পুর সার্কেল অফিস স্থাপন করা হয়। এর দায়িত্বে রয়েছেন সহকারী পুলিশ সুপার পংকজ কুমার দে। ওই পুলিশ কর্মকর্তা আইন-শৃঙ্খলার উন্নয়নে সকলের সহযোগিতা চেয়েছেন।


মন্তব্য