kalerkantho


কুমিল্লায় ১২ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৯:০৩



কুমিল্লায় ১২ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

কুমিল্লায় র‌্যাবের অভিযানে একটি বিদেশী শর্টগান ও একটি বিদেশী রিভলবারসহ ১২ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আশিকুর রহমান আশিক ওরফে বোমা আশিক ওরফে হাত কাটা আশিক (২৮) কে গ্রেপ্তার করা হয়েছে।  

গতকাল রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টায় তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে ধর্মপুরের ফারুক আহমেদের বাড়ির উত্তর পাশে ইউরো বাংলা হাউজের পূর্ব পাশের একটি পরিত্যক্ত কচুক্ষেতের কাদা পানির ভিতর হতে একটি বিদেশী শর্টগান উদ্ধার করা হয়। গতকাল সোমবার ভোর চারটায় ঘটনাস্থলের আশপাশে থেকে আরো একটি রিভলভার উদ্ধার করা হয়।

সে কুমিল্লার সদর উপজেলার ধর্মপুর কলেজ রোডস্থ ধর্মপুর এলাকার ড্রাইভার মোহাম্মদ আলী ওরফে মাহমুদ মিয়ার ছেলে। এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে খবর সন্ত্রাসী আশিক তার ধর্মপুর কলেজ রোডস্থ বাড়িতে অবস্থানের খবর পেয়ে মেজর মোঃ মোস্তফা কায়জারের নেতৃত্বে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল রবিবার বিকাল থেকে কুমিল্লার ধর্মপুর এলাকায় অভিযান চালিয়ে সোমবার ভোরে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ আশিকুর রহমান আশিককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আটককৃত আসামী আশিকুর রহমান আশিক ১১টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। এ সংক্রান্তে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।


মন্তব্য