kalerkantho


নওগাঁয় বাবা ও ছেলেসহ ৬ জন গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১২



নওগাঁয় বাবা ও ছেলেসহ ৬ জন গ্রেপ্তার

নওগাঁর রাণীনগর উপজেরায় মাদকবিরোধী পৃথক অভিযানে বাবা-ছেলেসহ ৬ জনকে গ্রেপ্তারসহ তাদের কাছ থেকে প্রায় লক্ষাধিক টাকার মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা উপজেলার মন্সিপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে দুলাল হোসেন (৫৮) ও তার ছেলে সজল (২০), কাশিমপুর চারাপাড়া গ্রামের নাজির প্রামানিকের ছেলে ইনতাজ প্রামানিক (৪৫), এনায়েতপুর গ্রামের কাদের আলীর ছেলে শাহিনুর ইসলাম (২৫), কাশিমপুর হিন্দুপাড়া গ্রামের সুনীল চন্দ্রের ছেলে শ্রী কালিপদ (৩৫), খট্টেশ্বর পশ্চিমপাড়া গ্রামের বাহার আলীর ছেলে আবুল সরদার (৫৫)। এঘটনায় রাণীনগর থানায় পৃথক পৃথক ভাবে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

রানীনগর থানা সূত্রে জানা যায়, শনিবার উপজেলার বিভিন্ন এলাকায় রাণীনগর থানাপুলিশের মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় সময়ে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জেসমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আবাদপুকুর চার মাথা মোড় থেকে দুলাল হোসেন ও তার ছেলে সজলকে তাদের পানের দোকান থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকালে ওই দোকান তল্লাশি করে আড়াইশত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

এছাড়াও উপজেলার কাশিমপুর দফাদারের মোড় থেকে ইনতাজ প্রামানিককে ৫২ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। অপরদিকে উপজেলার এনায়েতপুর নগরব্রীজ এলাকা থেকে শাহিনুর ইসলাম ও শ্রী কালিপদকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। ওইদিন রাতে উপজেলার খট্রেশ্বর পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে আবুল সরদারকে ৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রবিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে উদ্ধার করা মাদক দ্রব্যের মূল্য প্রায় ১ লাখ ১০ হাজার টাকা বলে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান।


মন্তব্য