kalerkantho


গোপালগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

গোপালগঞ্জ প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪৯



গোপালগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর কাজীপাড়ায় ফরিদ সিকদার (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে আপন ভাই ও তার স্বজনেরা।  আজ রবিবার রাত সোয়া ৮ টার দিকে ওই এলাকার সৌদি প্রবাসী হাফিজ উদ্দিন খানের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি গোপালগঞ্জের পার্শ্ববর্তী নড়াইল জেলার কালিয়া উপজেলার পানিপাড়া গ্রামে।  

এ ঘটনায় পুলিশ ৪ হত্যাকারীদেরকে আটক করেছে। তারা হলেন-নিহতের ছোট ভাই মিরাজ সিকদার (৩৫), হত্যাকারী মিরাজের দুই ছেলে ও ভাগ্নে আলামিন।

আত্মীয় ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, কয়েক দিন আগে ফরিদ সিকদার তার ছোট ভাই মিরাজ সিকদারের ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এরপর থেকে সে প্রান ভয়ে ওই বাড়ি অবস্থান করছিলেন। পারিবারিক কলহের জের ধরে এই হত্যা কাণ্ডের ঘটনা ঘটেছে বলেও তারা জানান।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ সেলিম রেজা জানিয়েছেন, হত্যাকারীরা রাত সোয়া ৮টার দিকে হঠাৎ করে ওই গ্রামের খান মঞ্জিলে ঢুকে হামলা চালিয়ে ফরিদ সিকদারকে এলোপাতাড়ি হত্যা করে। এলাকাবাসী বিষয়টি ঠিক পেয়ে তাদেরকে ঘেরাও করলে হত্যাকারীরা দরজা আটকে ভিতরে অবস্থান নেয়। এই ঘটনা গ্রামে ছড়িয়ে পড়লে হাজার হাজার গ্রামবাসী তাদের ঘেরাও করে পুলিশে খবর দেয়।

রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযান চালিয়ে হত্যাকারীদেরকে আটক করে।


মন্তব্য