kalerkantho


নাসিরনগরে বিরোধপূর্ণ পুকুর দখল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৪০



নাসিরনগরে বিরোধপূর্ণ পুকুর দখল

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নাসিরনগরের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তীর বিরোধপূর্ণ পুকুর দখলের অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার দুপুরে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেমের নেতৃত্বে পুলিশের উপস্থিতিতেই পুকুরটির একটি অংশে ঘর তোলা হয় বলে অভিযোগ উঠেছে।

সন্ধ্যা নাগাদ এ বিষয়ে থানায় কোনো মামলা হয় নি।

সুজিত কুমার চক্রবর্তী অভিযোগ করেন, তার বসতবাড়ির পাশের পুকুরে নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেমের নেতৃত্বে শতাধিক লোক ঘর তুলে ফেলে। বেড়া দেয়া হয় পুকুরের পাড়ে। এ সময় তার বসত বাড়িতে হামলা চালানো হয়। তিনি জানান, নয়ন দাস নামে এক ব্যক্তির সঙ্গে পুকুরটি নিয়ে তার বিরোধ রয়েছে। এ নিয়ে উচ্চ আদালতে মামলাও চলমান। এ অবস্থার জোর করে পুলিশের উপস্থিতিতে ঘর তোলা হয়েছে।  

তবে এ বিষয়ে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেমের বক্তব্য নেয়া সম্ভব হয় নি। এ বিষয়ে কথা বলতে সন্ধ্যায় তার মোবাইল ফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

 

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জাফর পুলিশের উপস্থিতিতে দখলের অভিযোগ অস্বীকার করেন। তিনি জানান, পুকুরটি থানার খুব কাছেই। মামলায় রায় পাওয়া পুতুল রানী দাসের লোকজন সেটি দখলে নিতে গেলে উভয়পক্ষে মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেয় নি।


মন্তব্য