kalerkantho


শেরপুরে শ্রদ্ধা আর ভালোবাসায় সাংবাদিক বজলুর রহমানকে স্মরণ

শেরপুর প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:০২



শেরপুরে শ্রদ্ধা আর ভালোবাসায় সাংবাদিক বজলুর রহমানকে স্মরণ

শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করা হলো সংবাদ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সাংবাদিক বজলুর রহমানকে। আজ রবিবার ছিল তাঁর ৯ম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে দুপুরে শেরপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান, জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শেরপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মেরাজ উদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মাঝে প্রধান আলোচক সাংবাদিক এম এ হাকাম হীরা, সাপ্তাহিক জয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুক্তিযোদ্ধা ফকির আক্তারুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, নকলা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, সাংবাদিক আদিল মাহমুদ উজ্জল প্রমুখ বক্তব্য রাখেন।  

বক্তারা প্রয়াত সাংবাদিক বজলুর রহমানের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। তারা বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার যে আদর্শ তিনি রেখে গেছেন, সে আদর্শ সব জায়গায় ছড়িয়ে দিতে পারলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


মন্তব্য