kalerkantho


মঠবাড়িয়ায় যুবকের লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:৩৯



মঠবাড়িয়ায় যুবকের লাশ উদ্ধার

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ হেলাল হাওলাদার (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে। পুলিশ আজ রবিবার সকালে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিহত হেলালের লাশ উদ্ধার করে জেলা মর্গে পাঠিয়েছে। সদ্য বিয়ে করা স্ত্রী ফারজানাকে তার বাবার বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে সে স্ত্রীর ওপর অভিমান করে পোকা নিধনের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে বলে পরিবার দাবি করেছে। নিহত হেলাল উপজেলার গুলিসাখালী ইউনিয়নের লক্ষণা গ্রামের হাফেজ সাইদুর রহমানের ছেলে।

থানা ও হাসপাতাল সূত্রে জানাগেছে, বরগুনার বামনা উপজেলার চলাভাঙা গ্রামের নাসির উদ্দিনের মাদ্রাসায় পড়ুয়া মেয়ে ফারজানার (২০) সাথে গত সাত মাস আগে মঠবাড়িয়া উপজেলার হাফেজ সাইদুর রহমানের ছেলে হেলালের পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। বিয়ের পর থেকেই ফারজানা স্বামীর বাড়িতে না এসে বাবার বাড়িতে বসবাস করতে থাকে। স্বামী হেলাল বার বার শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এ ঘটনায় সে গত কয়েকদিন ধরে মানসিক অস্থিরতায় ভুগছিল।

শনিবার রাতে সে ঘরে রক্ষিত চালের পোকা নিধনের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আজ রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থ্যায় হাসপাতালে তার মৃত্যু ঘটে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মঠবাড়িয়া একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


মন্তব্য