kalerkantho


নীলফামারীতে পাসপোর্ট সেবা সপ্তাহ শুরু

নীলফামারী প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:২৯



নীলফামারীতে পাসপোর্ট সেবা সপ্তাহ শুরু

‘পাসপোর্ট নাগরিক অধিকার, নিঃস্বার্থ সেবাই অঙ্গীকার’ শ্লোগানে নীলফামারীতে শুরু হয়েছে পাসপোর্ট সেবা সপ্তাহ। আজ রবিবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের জেলখানা সড়কে অবস্থিত নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের সামনে ফিতা কেটে ওই সেবার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এজে এম এরশাদ আহসান হাবিব।  

এসময় নীলফামারী আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় চত্বরে সহকারী পরিচালক আশিষ কুমার দাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা দেন অতিরিক্ত জেলা প্রশাসক এজেএম এরশাদ আহসান হাবিব। পাসপোর্ট প্রত্যাশীদের হয়রাণী দূর করে দুর্নীতি মুক্ত থেকে সেবার মান বাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারীর জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর সুফল চন্দ্র গোলদার, সাংবাদিক তাহমিন হক, মীর মাহমুদুল হাসান, ভুবন রায় নিখিল, তৈয়ব আলী সরকার, আজিজুল বুলুসহ পাসর্পোট সেবা গ্রহরনকারীরা।

সহকারী পরিচালক আশিষ কুমার দাস জানান, নাগরিকরা যেন সহজেই পাসপোর্ট গ্রহন করতে পারেন সে জন্য আমরা সর্বদা কাজ করে যাচ্ছি।  আবেদনকারীর যে কোনো সমস্যার তাৎক্ষণিক সমাধান করা হবে। আগামী ২ মার্চ পর্যন্ত এই সেবা সপ্তাহ চলবে।

উল্লেখ্য মেশিন রিডেবল পাসপোর্ট (এমআরপি) সহজে মানুষের হাতে পৌঁছে দিতে ২০১৩ সালের শুরুতে চালু হয় নীলফামারী আঞ্চলিক পাসর্পোট কার্যালয়ের কার্যক্রম।


মন্তব্য