kalerkantho


কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন প্রস্তুতি কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৪



কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন প্রস্তুতি কার্যক্রম শুরু

গত ২০ ফেব্রুয়ারি ঘোষিত কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনী তফসিল অনুযায়ী আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এ নির্বাচনের প্রস্তুতি পর্বের অংশবিশেষ হিসেবে আজ রবিবার সকালে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় সম্ভাব্য প্রার্থীদের অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড অপসারণ অভিযান চালানো হয়।  

এসময় কুমিল্লা মহানগরীর বাদুরতলা, ঝাউতলা, কান্দিরপাড়, রাজগঞ্জ, ছাতিপট্টি, গাংচর, মোগলটুলী ও টমছনব্রীজ এলাকার অবৈধ ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড অপসারণ করা হয়।  

কুমিল্লা জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও সিনিয়র নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আবদুর রউফ তালুকদারের নেতৃত্বে জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও লক্ষীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো: হাসানুজ্জামান, জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা তারিকুজ্জামান, জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো: আতাউর রহমান, জেলা সহকারী নির্বাচন কর্মকর্তা ও ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিনসহ ৬টি গাড়ির বহর এ অভিযানে অংশগ্রহণ করে। এসময় নগরীর বিভিন্ন এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।  

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, অবৈধ বিলবোর্ড, পোষ্টার ও ব্যানার অপসারণের জন্য ইতোমধ্যে নির্বাচনী এলাকায় মাইকিং করা হয়েছে। মাইকিং করায় ৪৮ ঘন্টা পর আজ রবিবার সকাল ১১টায় এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে অংশগ্রহণ করেন কোতয়ালী মডেল থানা পুলিশের এসআই মোস্তাক মাহমুদের সঙ্গীয় পুলিশের ২টি দল, কুমিল্লা সিটি কর্পোরেশনের অফিস সহকারী মো: আলমগীর হোসেন ও ইকবাল হোসনের সঙ্গীয় পরিচ্ছন্নকর্মীবৃন্দ।  


মন্তব্য