kalerkantho


গাংনীতে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ ২০ জন আহত

মেহেরপুর প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:২১



গাংনীতে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ ২০ জন আহত

মেহেরপুরের গাংনীতে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১১ জন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

একজনকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রবিবার সকাল ৮টার সময় উপজেলার বেতবাড়িয়া গ্রামের কিয়ামত আলী ও সিরাজুল ইসলাম পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় বেতবাড়িয়া গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে সিরাজুল ইসলাম পক্ষের সাবেক ইউপি সদস্য জমির উদ্দীন, আমির বিশ্বাস, আব্দুল হান্নান, রবিউল ইসলাম, কোকমনি এবং কিয়ামত আলী পক্ষের সেকেন্দার আলী, কামরুল ইসলাম, ফারুক হোসেন, স্বপন, কিয়ামুদ্দীন, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

স্থানীয়রা জানান, বিরোধপূর্ণ জমিতে 'স' মিল বসানো কেন্দ্র করে কিয়ামত আলী ও সিরাজুল ইসলামের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে সংঘর্ষ লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের মুক্তিযোদ্ধাসহ ২০ জন আহত হন। আহতদের মধ্যে ১১ জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য