kalerkantho


মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

যশোরে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

কালের কণ্ঠ অনলাইন   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:১৬



যশোরে সাংবাদিকদের মানববন্ধন ও সমাবেশ

যশোরে মানববন্ধন ও সমাবেশ করেছেন সাংবাদিকরা। সাংবাদিক নেতা অনুব্রত সাহা মিঠুনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে আজ শনিবার সকাল ১১টার দিকে শহরের মুজিব সড়কে প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করেন তাঁরা।

পরে সমাবেশে মিলিত হন তাঁরা।

সমাবেশে সাংবাদিক নেতারা বলেন, এসএ পরিবহন তাদের হীনস্বার্থ চরিতার্থ করতে সাংবাদিক অনুব্রত সাহা মিঠুনের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে হেনস্থা করছে। " তাঁরা বলেন, সাংবাদিক অনুব্রত সাহা এসএ টিভিতে কর্মরত থাকলেও তার পাঁচ মাসের বকেয়া বেতন দেওয়া হয়নি। উপরন্তু তাঁর বিরুদ্ধে ঢাকায় কথিত একটি চাঁদাবাজির মামলা করা হয়েছে, যা স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী। "

বক্তারা অবিলম্বে অনুব্রত সাহা মিঠুনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ তাঁর বকেয়া বেতন পরিশোধের আহ্বান জানান। এ সময় বক্তব্য দেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি নূর ইসলাম, সাধারণ সম্পাদক এম আইউব, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক, কোষাধ্যক্ষ আকরামুজ্জামান, লোকসমাজের সহসম্পাদক শেখ আব্দুল্লাহ হুসাইন, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জুয়েল মৃধা, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, মাছরাঙা টিভির রাহুল রায় প্রমুখ।

 


মন্তব্য