kalerkantho


অপর শিক্ষক আহত

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি    

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৫৪



ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এহেতাশামুল হক নুতন (৫৩) নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন। এ ছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গী অপর শিক্ষক জাহাঙ্গীর আলম। হতাহত দুজনই চুয়াডাঙ্গা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক।

আজ শনিবার সকালে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের আঠার মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এহেতাশামুল হক নুতন শহরের বাঘা যতিন সড়কের মৃত  ওয়াজিউল হকের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, ঝিনাইদহ শহরের বাসা থেকে অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক এহেতাশামুল হক নুতন ও একই কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জাহাঙ্গীর আলম মোটরসাইকেলযোগে কর্মস্থল চুয়াডাঙ্গা সরকারি কলেজে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে তারা ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের আঠারোমাইল নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খেলে উভয়ই মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে হাসপাতালে মারা যান নুতন। আহত অপর অধ্যাপক জাহাঙ্গীর আলম সদর হাসপাতালটিতে চিকিৎসা নিচ্ছেন।

খবর পেয়ে ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু হাসপাতালে ছুটে যান এবং হতাহতদের খোঁজ-খবর নেন। তিনি নিহত নুতনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। নিহত নুতন শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। তার মৃত্যুতে সহকর্মী শিক্ষক-শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে ‌এসেছে।

 


মন্তব্য