kalerkantho


আহত ৭

চকরিয়ায় গাছের সঙ্গে পর্যটকবাহী মাইক্রোর ধাক্কা, নিহত ৪

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি    

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:০৬



চকরিয়ায় গাছের সঙ্গে পর্যটকবাহী মাইক্রোর ধাক্কা, নিহত ৪

ঢাকার রায়েরবাজার এলাকা থেকে কক্সবাজার বেড়াতে যাওয়া পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গাছের সঙ্গে ধাক্কা খাওয়ায় দুই নারীসহ চারজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো সাতজন। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ের গয়ালমারা স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বগুড়া জেলার মান্দা উপজেলার মো. জিকুর স্ত্রী আয়েশা আক্তার শিল্পী (২০), তার বোন মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কাহের পাড়ার আসাদুজ্জামান বাপ্পির স্ত্রী কুলসুমা আক্তার (২৫), মাইক্রোবাস চালক ঢাকার বাসাবো এলাকার আয়েত আলীর ছেলে আমির হোসেন (৩৫) এবং গোলাম কিবরিয়া (৪০) নামের অপর একজন। হতাহতরা সবাই ঢাকার রায়েরবাজার এলাকায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কের মাঝখানে দাঁড়িয়ে থাকা মানসিক ভারসাম্যহীন একজন লোককে বাঁচাতে গিয়েই পর্যটকবাহী মাইক্রোবাসটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে দুই নারীসহ চারজন নিহত ও সাতজন আহত হন। আহতদের মুমূর্ষু অবস্থায় চকরিয়া পৌরশহরের প্রাইভেট হাসপাতাল জমজম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ছাড়া কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল হাসেম মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 


মন্তব্য