kalerkantho


লক্ষ্মীপুরে উরস মাহফিলে হামলায় ওসিসহ আহত ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৫৪



লক্ষ্মীপুরে উরস মাহফিলে হামলায় ওসিসহ আহত ২০

লক্ষ্মীপুরে উরস মাহফিলে দুর্বৃত্তদের হামলায় থানার ওসিসহ কমপক্ষে ২০জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

এ সময় ভাঙচুর করা হয়েছে পুলিশের একটি পিকআপ ভ্যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রায় শতাধিক রাবার বুলেট নিক্ষেপ করেছে। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গতকাল শুক্রবার রাত ৯ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর ইউনিয়নের শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন, স্থানীয় ইউছুফ হোসেন, জিয়াদ ও রুবেলসহ আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাৎক্ষনিক আটক ব্যাক্তিদেও নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার শিমুলতলা এলাকার মুন্সি বাড়িতে সুরেশ্বর দরবার শরিফের ভক্তরা উরস মাহফিলের আয়োজন করে। ঘটনার সময় মাহফিল শেষে ভক্তরা বাড়ি ফিরছিলেন। এ সময় ১৫-২০ দুর্বৃত্ত হামলা চালায়।

ঘটনাস্থলে লক্ষ্মীপুরের এসপি আ স ম মাহাতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, উরসের শেষ মুহূর্তে দুর্বৃত্তরা হামলা চালায়। এতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৮ পুলিশ সদস্য আহত হয়। ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৮০ থেকে ৯০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


মন্তব্য