kalerkantho


রাজশাহীতে ভাতিজার হাতে খুন হল চাচা

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:৫২



রাজশাহীতে ভাতিজার হাতে খুন হল চাচা

রাজশাহীর বাগমারায় ভাতিজার ছুরিকাঘাতে তজের আলী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার রক্ষ্মিতপাড়া গ্রামের মৃত বজের আলীর ছেলে। আজ শুক্রবার জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি জানান, মাঠের জমির বণ্টন নিয়ে তজের আলীর সঙ্গে তার বড় ভাই নজের আলীর দ্বন্দ্ব ছিল। এ নিয়ে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়িতে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় নজের আলী, তার ছেলে আলমগীর হোসেন ও জাহাঙ্গীর হোসেন তজের আলীকে লাঠি দিয়ে মারধর করেন। এক পর্যায়ে ভাতিজা আলমগীর তজের আলীর পেটে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় প্রতিবেশীরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে তজের আলীর মৃত্যু হয়।

ওসি জানান, ঘটনার পর নজের আলীর পরিবারের সদস্যরা পালিয়ে গেছে। তাই কাউকে আটক করা যায়নি। তবে তাদের আটকের চেষ্টা চলছে। আর রামেকের মর্গে নিহত তজের আলীর লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।


মন্তব্য