kalerkantho


গ্রেপ্তার ২

সদরপুরে লুটের ৩৪টি গরু ও তিনটি মহিষ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:২৬



সদরপুরে লুটের ৩৪টি গরু ও তিনটি মহিষ উদ্ধার

ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মা নদী থেকে গত মঙ্গলবার রাতে ৬৩টি গরুসহ দুটি ট্রলার লুটের ঘটনায় ৩৪টি গরু ও তিনটি মহিষ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে সদরপুর থানার পুলিশ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে সংশ্লিষ্ট থানা পুলিশের সহযোগিতায় ৩৪টি গরু ও তিনটি মহিষ উদ্ধার করে। লুটের ঘটনায় জড়িত সন্দেহে যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে তারা হলেন ফরিদগঞ্জের সানাউল্লাহ (৬০) ও শাহীন বেপারী (৫০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার সেকেন্ড অফিসার এসআই অখিল কুমার বিশ্বাস জানান, গত মঙ্গলবার রাতে উপজেলার পদ্মা নদী থেকে ট্রলারসহ গরু লুটের  ঘটনায় পরের দিন বুধবার রাতে থানায় মামলা হয়। মানিকগঞ্জের গরু ব্যবসায়ী  আকবর হোসেন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলাটি দায়ের করেন। এরপর গতকাল বৃহস্পতিবার রাতে সদরপুর থানা পুলিশ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান  চালিয়ে গরু ও মহিষ উদ্ধার এবং দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

এসআই অখিল কুমার আরো জানান, গ্রেপ্তারকৃত দুই ব্যক্তির ১০ দিনের রিমান্ড চেয়ে  আজ শুক্রবার তাদেরকে ফরিদপুরের মুখ্য বিচারিক হাকিম আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত গরু ও মহিষ পুলিশ হেফাজতে রয়েছে।

 


মন্তব্য